দুরন্ত টিভি শিশুদের টিভি (Duronto tv for Children's) - WELCOME TO FLW

PLACE YOUR AD HERE

Latest Updates

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, October 17, 2017

দুরন্ত টিভি শিশুদের টিভি (Duronto tv for Children's)


পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু হলো দুরন্ত টিভি'র, আজ ১৫ অক্টোবর, রবিবার, সকাল ৬.৫৭ মিনিটে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে।
দুরন্ত দেশের প্রথম শিশুতোষ টেলিভিশন, যেখানে ইচ্ছেরা বাধাহীন, স্বপ্নেরা সীমাহীন!
সাথে থাকুন, উপভোগ করুন, সবাইকে দেখতে বলুন দুরন্ত!

দুরন্ত প্রচারে আসছে অল্পদিনের মধ্যেই। দুরন্ত বারিন্দ মিডিয়া লিমিটেড এর একটি প্রয়াস। স্যাটেলাইট টেলিভিশন এর তালিকায় এই প্রথম যুক্ত হলো একমাত্র এবং শুধুমাত্র বাংলাদেশের শিশু ও তাদের পরিবারের জন্য নতুন নতুন ভাবনার সম্ভার নিয়ে দুরন্ত টিভি ।

দিন দিন আমাদের জীবন যান্ত্রিক হয়ে উঠছে। নানারকম প্রতিযোগিতা, উদ্বেগ আর চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে আমরা ক্লান্ত হয়ে যখন বাড়ি ফিরি তখন বিনোদনের একমাত্র মাধ্যম হিসেবে আমাদের সামনে থাকে টেলিভিশন।
কিন্তু আমাদের দেশের টেলিভিশন চ্যানেল গুলো কি আমাদের প্রত্যাশা পূরণ করতে পারছে ?

এই প্রশ্নটা আরো প্রবলভাবে দেখা দেয় আমাদের শিশুদের বেলায়। শিশুদের জন্য না আছে খেলার মাঠ, না আছে বিনোদনের কোনো ব্যবস্থা। কম্পিউটারে ভিডিও গেইম আর টেলিভিশনই যেন শেষ ভরসা। বিদেশি দু’একটি টেলিভিশন চ্যানেল ছাড়া দেশি টেলিভিশন চ্যানেলগুলোতে শিশুদের উপযোগী বিনোদন বা শিশুতোষ অনুষ্ঠান পরিকল্পনা বা প্রচারের বিষয়টি বরাবরই অবহেলিত থেকে যাচ্ছে। ফলে আমাদের দেশের শিশুরা আমাদের কৃষ্টি, সংস্কৃতি আর ঐতিহ্য থেকে বিচ্ছিন্ন হয়ে বড় হচ্ছে।

এই দায়িত্ববোধ থেকে দুরন্ত টিভি শিশুদের আনন্দহীন শৈশবের চিত্রটি পাল্টানোর জন্য কাজ করছে। এই চ্যানেলে এমন সব অনুষ্ঠান নির্মাণ ও প্রচার করা হবে যা দেখে শিশু ও তার পরিবারের সদস্যরা আনন্দ পাবে এবং আনন্দের মাধ্যমে নানা বিষয়ে শিখতে পারবে। শিশুরা দেশাত্ববোধ, মুক্তিযুদ্ধ এবং আমাদের নিজস্ব সংস্কৃতির ছোঁয়ায় বেড়ে উঠবে। আমাদের দেশের শিশুদের জন্য আমরা একটি আনন্দময় জগৎ তৈরি করার স্বপ্ন দেখি, যেখানে তাদের সাথে থাকবে তাদের প্রিয় পরিবার। আমরা বিশ্বাস করি, আমাদের টেলিভিশন এদেশের শিশু ও তাদের পরিবারের মননশীল জগৎ তৈরিতে সহায়ক হবে এবং আগামীর বিশ্ব এই শিশুদের যোগ্য প্রতিনিধিত্বে আরো সামনে এগিয়ে
যাবে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here